আপনার বইটি প্রকাশ করুন

জয়ঢাক প্রকাশন বিভিন্ন শ্রেণীর    বই করতে আগ্রহী থাকে। এখান থেকে বই প্রকাশের জন্যঃ 

১। আপনার প্রস্তাবিত বইটির  বিষয়ে দু একটি অনুচ্ছেদে  লিখে এবং সেইসঙ্গে  পাণ্ডুলিপির নির্বাচিত অংশ(সর্বোচ্চ৫০০০ শব্দ) আ্যটাচ করে এই ঠিকানায় একটি চিঠি পাঠাতে হবে:  joydhakbooks@gmail.com ।  বইটির আনুমানিক আয়তন কত হবে (আনুমানিক শব্দসংখ্যা) তার একটা আন্দাজও দিতে হবে মেইল-এ।……

২। সেগুলি দেখে, প্রয়োজনবোধে ,    দ্বিতীয় ধাপে আমরা সম্পূর্ণ পাণ্ডুলিপি পাঠাবার     অনুরোধ করব। জমা করবার ১২০ দিনের মধ্যে সে অনুরোধ না গেলে আপনার প্রস্তাবটি গৃহীত হয়নি বলে জানবেন।

৩। পাণ্ডুলিপি দেখে তার  বিক্রয়যোগ্যতা এবং সাহিত্যিক গুরুত্ব একসঙ্গে বিচার করে আমরা বইটির বিষয়ে সিদ্ধান্ত নেব।

৪। এরপর আপনাকে আমাদের প্রস্তাবটি খরচের এস্টিমেট সহ নির্দিষ্ট ফর্মে আপনাকে পাঠাব। যদি কোনো ক্ষেত্রে জমা পড়া পাণ্ডুলিপি আমরা নিজেদের খরচে প্রকাশ করতে আগ্রহী হই তাহলে সেটিও আপনাকে জানানো হবে

৫। তাতে আপনি সম্মতি দিলে পরবর্তী পদক্ষেপগুলো নেয়া হবে।

—————

। প্রতিটি বই আমরা আই এস বি এন সহ প্রকাশ করি।

। প্রতিটি বই আমাদের নিজস্ব ওয়েবস্টোর, আমাজন ও অন্যান্য ওয়েবস্টোর থেকে ও কলেজ স্ট্রিটে আমাদের পরিবেশকের মাধ্যমে পরিবেশন করা হয়।

৮। এ বিষয়ে যে কোনো প্রশ্নের জন্য ওপরে বলা মেইল আইডিতে মেইল করতে পারেন।

যা করা বাঞ্ছনীয় নয়:

১।  দয়া করে জমা করা পাণ্ডুলিপি বিষয়ে টেলিফোন, হোয়াটস আ্যপ বা সোশাল মিডিয়ায় যোগাযোগ করবেন না। অফিশিয়াল মেইল আইডি বই প্রকাশ বিষয়ে আমাদের একমাত্র যোগাযোগ মাধ্যম।

২।পাণ্ডুলিপির সঙ্গে সিভি, বায়োডেটা ইত্যাদি না পাঠাবার অনুরোধ রইল। আপনার বইটি যদি আমরা প্রকাশ করি তখন তা আমরা যথাসময়ে চেয়ে নেব।